Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

খুলনায় ৬৪ হাজার ১৪৫ জনের টিকা গ্রহণ

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ২২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৩:৪৭, ২৩ ফেব্রুয়ারি ২০২১
খুলনায় ৬৪ হাজার ১৪৫ জনের টিকা গ্রহণ

খুলনা জেলায় (মহানগরসহ) সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত ১ লাখ ১ হাজার ৫৩৯ জন করোনার টিকার জন্য নিবন্ধন করেছেন। এর মধ্যে ৬৪ হাজার ১৪৫ জন টিকা নিয়েছেন। গ্রহণকারীদের মধ্যে খুলনা সিটি কর্পোরেশন এলাকায় ২৯ হাজার ৮৪৮ জন। 

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে জুম প্রযুক্তিতে অনুষ্ঠিত খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির ফেব্রুয়ারি মাসের সভায় এ তথ্য জানানো হয়। সভায় জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এতে সভাপতিত্ব করেন। 

সভায় সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ টিকা সংক্রান্ত বিভিন্ন তথ্য জানান। তিনি বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের করোনা টিকা নেওয়ার জন্য বলা হয়েছে। শিক্ষক-শিক্ষিকার সংখ্যাসহ বিস্তারিত তথ্য সংশ্লিষ্ট দপ্তর সিভিল সার্জনের অফিসে পাঠালে টিকা দেওয়ার জন্য দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। 

সভায় জেলা প্রশাসক হেলাল হোসেন জেলা ও উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারীকে অতিসত্বর করোনার টিকা নেওয়ার নিদের্শনা দেন এবং সাধারণ মানুষের এ বিষয়ে উৎসাহিত করার পরামর্শ দেন। 

সভায় খানজাহান আলী সেতুর টোল প্লাজা আধুনিকায়ন ও ম্যানুয়াল পদ্ধতির পরিবর্তে ইলেকট্রনিক পদ্ধতিতে স্বয়ংক্রীয় টোল আদায় ব্যবস্থাপনার ওপর পাওয়ার পয়েন্ট উপস্থাপন করা হয়। এতে জানানো হয়, যানবাহনের লাইসেন্স প্লেটের নম্বর টোল প্রদান সিস্টেমে নিবন্ধন করলে স্বয়ংক্রীয় পদ্ধতিতে টোলের টাকা পরিশোধ করা যাবে এবং যানবাহনটি বাধাহীনভাবে দ্রুতগতির লেন দিয়ে সেতুর টোল প্লাজা অতিক্রম করতে পারবে। 

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউসুফ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জি এম আবুল কালাম আজাদসহ সরকারি কর্মকর্তা ও কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

নূরুজ্জামান/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়