Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৭ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২২ ১৪২৭ ||  ২২ রজব ১৪৪২

সাংবাদিক হত্যা: কুষ্টিয়ায় প্রতিবাদ, মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ২৩ ফেব্রুয়ারি ২০২১  
সাংবাদিক হত্যা: কুষ্টিয়ায় প্রতিবাদ, মানববন্ধন

ঘাতকের বুলেটে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ, দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুষ্টিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রবীন সাংবাদিক খাদেমুল ইসলামের সভাপতিত্বে সর্বস্তরের সাংবাদিকবৃন্দের ব্যানারে আয়োজিত মানববন্ধনে বিভিন্ন সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্ধ এই প্রতিবাদ কর্মসূচিতে অংশ নিয়ে সংহতি জানান।

বক্তরা বলেন, ‘নোয়াখালীর কোম্পানীগঞ্জে ক্ষমতাসীন রাজনৈতিক দলের দুই গ্রুপের মধ‌্যে সংঘর্ষের চিত্রধারণ ও সংবাদ সংগ্রহ করতে গিয়ে সংঘর্ষকারীদের গুলি তার গলা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে বিদ্ধ হয়। ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক মুজাক্কির। মুজাক্কির হত্যায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারসহ তাদের দৃষ্টান্তমূলক বিচার করতে হবে।’

মানবাধিকার ও গণমাধ্যমকর্মী হাসান আলীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি সাংবাদিক মজিবুল সেখ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া সভাপতি ও মাইটিভির কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলমামুন সাগর, সাংবাদিক মুকুল খসরু, সংহতি জানিয়ে বক্তব্য দেন সম্মিলিত সামাজিক আন্দোলন কুষ্টিয়ার জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও লেখক কনক চৌধুরী, জাসদ নেতা কারশেদ আলম, আহম্মেদ আলী প্রমুখ।

কাঞ্চন কুমার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়