ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রেমিকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৩, ২৪ ফেব্রুয়ারি ২০২১  
প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রেমিকের মৃত্যু

নরসিংদীতে প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রেমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে পলাশ উপজেলার ঘোড়াশালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রেমিক সাইফুল ইসলাম শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে ও প্রেমিকা নিতুর বাড়ি সুনামগঞ্জের বদলপুর গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, নিতু ও সাইফুল ইসলাম কালীগঞ্জের গ্রাণ আরএফএল কোম্পানিতে চাকুরী করতেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঘোড়াশাল ফাগ রেলওেয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসেন তারা। প্রায় দেড়ঘন্টা ঘুরে বেড়ান তারা।

বিকেল ৪টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি ঘোড়াশাল ফাগ রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় তারা দণি পাশের রেললাইনে বসে ছিলেন। একপর্যায়ে তাদের মাঝে মনমালিন্য হলে নিতু আত্মহত্যা উদ্দেশ্যে ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। তাকে বাঁচাতে সাইফুল এগিয়ে গেলে ট্রেনের ধাক্কায় রেললাইনের নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয় এবং নিতু আহত হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ইমায়েদুল জাহিদী জানান, ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নিয়ে আসছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এইচ মাহমুদ/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়