Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

সিরাজদিখানে টেঁটাযুদ্ধে আহত ৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ২৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২১:২১, ২৪ ফেব্রুয়ারি ২০২১

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে চারটি গ্রুপের মধ্যে টেঁটাযুদ্ধ হয়েছে। এ ঘটনায় চারজন টেঁটাবিদ্ধসহ মোট আটজন আহত হয়েছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৬টা থেকে বিকাল পর্যন্ত উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলা এলাকায় জহির ও নূর হোসেন গ্রুপ এবং তাদের সমর্থক চান্দেরচর গ্রামের ইস্রাফিল ও কাজিমুদ্দিন গ্রুপের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষ হয়। 

টেঁটাবিদ্ধ আহতরা হলেন- উপজেলার চান্দেরচর গ্রামের সুরুজ মিয়ার ছেলে সাদর মিয়া (৫২), হাবিব ধেন্দার ছেলে আখির ধেন্দা (৩২), কান্দু মিয়ার ছেলে নিলু মিয়া (৫৫) ও রফিকুল ইসলামের ছেলে মৃদুল মিয়া (৩৪)। এছাড়া বাকি চার জনের আঘাত গুরুতর না হওয়ায় তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে গুরুতর আহত মৃদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক‌্যাল কলেজ পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ভোর ৬টায় কয়রাখোলা এলাকায় জহির এবং নুরহোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সেই সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে সকাল থেকে চান্দেরচর গ্রামে জহির এবং নূর হোসেনের সমর্থক ইস্রাফিল ও কাজিমুদ্দিন কামু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় চার জন টেঁটাবিদ্ধসহ আট জন আহত হয়। 

সিরাজদিখান থানার ওসি এসএম জালালউদ্দিন বলেন, ‘আমি নিজেও ঘটনাস্থলে আছি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। কয়রাখোলা এবং চান্দেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।’

রতন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়