ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সড়কে গেলো স্বামীর প্রাণ, দেওয়া হলো না স্বপ্নের বিসিএস

আব্দুল্লাহ আল নোমান, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৯:৫৯, ২৬ ফেব্রুয়ারি ২০২১
সড়কে গেলো স্বামীর প্রাণ, দেওয়া হলো না স্বপ্নের বিসিএস

স্বামী ডা. আল মাহমুদ সাদ ইমরান খান ও দুই সন্তানের সঙ্গে ডা. অন্তরা খান।

৪২তম বিসিএস পরীক্ষায় অংশ নিতে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে ঢাকাগামী বাসে উঠে বসেছিলেন ডা. অন্তরা খান। সঙ্গে ছিলেন স্বামী সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের শিক্ষক ডা. আল মাহমুদ সাদ ইমরান খান।  কিন্তু বাস ছাড়ার কিছুক্ষণ পর সকাল সাড়ে ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এখন হাসপাতালে মৃত‌্যুর সঙ্গে লড়ছেন ডা. অন্তরা।  আর এই ঘটনায় প্রাণ হারালেন তার স্বামী ডা. ইমরান খান।  

ডাক্তার ইমরানের বোন ডা. ইন্নরী খান বলেন, ‘আমার ভাই তার স্ত্রীকে নিয়ে বিসিএস পরীক্ষার জন্য ভোরের বাসে ঢাকা যাচ্ছিলেন। কিন্তু সকাল সাড়ে ৭টার দিকে ভাইয়ের মৃত্যুর খবর আসে। ভাবির আর বিসিএস দেওয়া হলো না।’

উইমেন্স মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ডাইরেক্টর এমদাদ হোসেন চৌধুরী বলেন, ‘এই শিক্ষকের মৃত্যুতে আমরা শোকাহত। আহত অন্তরা খানের চিকিৎসা আমাদের হাসপাতালে চলছে।’

আরো পড়ুন: লন্ডন এক্সপ্রেসের বেপরোয়া গতির কারণে ৮ জনের প্রাণহানি

ইমরান-অন্তরা দম্পতির দুই কন্যা সন্তান রয়েছে। ইমরানের বাবা ডা. আমজাদ হোসেন খানও একজন চিকিৎসক।  

উল্লেখ‌্য, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুরে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও ঢাকামুখী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) একটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। এই ঘটনায় প্রাণ হারিয়েছেন ৮ জন। তারা হলেন সিলেট উইমেন্স মেডিক‌্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক আল মাহমুদ সাদ ইমরান খান (৩৩), এনা পরিবহনের বাসচালক মঞ্জুর আলী (৩৮), এনার সুপারভাইজার সালমান খান (২৫), হেলপার জাহাঙ্গীর হোসেন (২৪),   নুরুল আমিন (৫০),নাদিম আহমদ সাগর (২৯),  শাহ কামাল (২৭), ও রহিমা (২৬)।

আরো পড়ুন: দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বিএম আশরাফ উল্ল্যা তাহের বলেন, ‘দুর্ঘটনায় এখন পর্যন্ত ৮ জন নিহত হয়েছেন। দুর্ঘটনার পর প্রায় তিন ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ ছিল।’ এরপর বাস দুটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয় বলেও জানান তিনি।

সিলেট/এনই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়