Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৮ ১৪২৮ ||  ০৮ রমজান ১৪৪২

স্ত্রী-সন্তান নিয়ে বাড়ি ফেরা হলো না শাহ জামালের

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫০, ২৬ ফেব্রুয়ারি ২০২১  
স্ত্রী-সন্তান নিয়ে বাড়ি ফেরা হলো না শাহ জামালের

কথা ছিল সকাল ৭টার মধ্যে স্ত্রী-সন্তানকে নিয়ে নিজ বাড়িতে ফিরবেন শাহ জামাল। শ্বশুরবাড়িতে তার জন‌্য অপেক্ষা করছিলেন স্ত্রী সালেমা খাতুন ও সন্তানরা। এ সময় শাহ জামালের মোবাইল নাম্বার থেকে সালেমার কাছে কল আসে। ফোনে এক অপরিচিত ব্যক্তি সালেমাকে জানান, সড়ক দুর্ঘটনায় শাহ জামাল মারা গেছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৬টায় বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্ট এলাকায় ওই সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্পিডব্রেকার দেখে সিএনজি অটোরিকশার চালক শাহ জামাল তার গাড়ির গতি কমিয়েছিলেন। কিন্তু পেছন থেকে একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। অটোরিকশাটি ছিটকে গিয়ে সামনের আরেক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে শাহ জামালের অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। চালক শাহ জামাল ও দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

শাহ জামালের বাড়ি বগুড়ার ধুনট উপজেলার আনারপুর গ্রামে। গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ওয়াজ মাহফিল শোনার জন্য স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে শেরপুর একই উপজেলার ধর্মগ্রামে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন শাহ জামাল। রাতে ওয়াজ শোনার পর শুক্রবার সকালে তিনি অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন গাড়িতে গ্যাস নেওয়ার জন্য। শ্বশুরবাড়ি থেকে বের হওয়ার আগে তিনি স্ত্রীকে সন্তানদের নিয়ে তৈরি থাকতে বলেছিলেন। ফিরে এসে তিনি তাদেরকে নিজ বাড়িতে নিয়ে যাবেন বলে জানিয়েছিলেন।

শাহ জামালের চাচা শ্বশুর মনিরুজ্জামান জানান, শাহ জামালই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। এক যুগের বেশি সময় ধরে তিনি সিএনজি অটোরিকশা চালাতেন।

এনাম/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়