Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

যশোরে ৩ চাঁদাবাজ আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪১, ২৭ ফেব্রুয়ারি ২০২১  
যশোরে ৩ চাঁদাবাজ আটক

যশোর সদর উপজেলার যশোর-ঝিনাইদহ সড়কের চুড়ামনকাটি বাজারে যাত্রী ছাউনীর সামনে সিএনজি-ইজিবাইক স্ট‌্যান্ডে চাঁদার টাকা আদায়ের অভিযোগে তিন চাঁদাবাজকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে তাদের বিরুদ্ধে যশোর কোতয়ালী মডেল থানায় একটি মামলা করা হয়। এর আগে শুক্রবার বিকেলে তাদেরকে আটক করা হয়।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই আরিফুল ইসলাম বাদি হয়ে নয় জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় গ্রেপ্তার দেখানো আসামিরা হলো- যশোর সদর উপজেলার ছাতিয়ানতলার আমীর হামজার ছেলে মাহামুদ হাসান, একই এলাকার মৃত আবুল হোসেন সরদারের ছেলে ওহিদুল ইসলাম ও চুড়ামনকাটি গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে মাহাবুব হাসান দিপু। 

পলাতক আসামিরা হলো- ছাতিয়ানতলার মহাসিনের ছেলে শাহিন, মৃত জয়নাল আবেদিনের ছেলে শাহিন, হাসান, চুড়ামনকাটি গ্রামের আবুল, ছাতিয়ানতলার হুমায়ন ও দোগাছিয়া গ্রামের রন্টু।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার চুড়ামনকাঠি বাজারে যাত্রী ছাউনীর সামনে সিএনজি-ইজিবাইক স্ট‌্যান্ডে কয়েকজন জোর পূর্বক ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা আদায় করছে। 

এমন সংবাদের ভিত্তিতে এসআই আরিফুল ইসলামসহ ডিবির চৌকস অফিসার ও ফোর্স সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালানোর চেষ্টা করে। সেসময় মাহামুদ হাসান, ওহিদুল ইসলাম ও মাহাবুব হাসান দিপুকে আটক করে পুলিশ। এসময় তাদের হাতে থাকা চাঁদা আদায়ের টালি খাতা ও চাঁদার ৮৫০ টাকা উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা সহযোগীদের নাম প্রকাশ করে। পরে তাদেরকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়।

রিটন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়