ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মুশতাককে নিয়ে পোস্ট: রুহুল আমিন ২ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫১, ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২২:৫৪, ২৭ ফেব্রুয়ারি ২০২১
মুশতাককে নিয়ে পোস্ট: রুহুল আমিন ২ দিনের রিমান্ডে

কারাগারে মারা যাওয়া লেখক মুশতাক আহমেদকে নিয়ে ফেসবুকে পোস্ট করায় খুলনায় আটক শ্রমিক-কৃষক-ছাত্র-জনতা ঐক্য পরিষদের সমন্বয়ক রুহুল আমিনকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

শনিবার (২৭ ফেব্রুয়ারি) তাকে মহানগর আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করলে আদালতের বিচারক সারোয়ার আহমেদ দুই দিনের রিমান্ড মন্জুর করেন।

এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে তাকে নগরীর খালিশপুরের ভাড়া বাসা থেকে খুলনা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে আটক করে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, থানায় ডিবি থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে রুহুল আমিন নামে মামলা করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডিবি পুলিশের উপকমিশনার বিএম নুরুজ্জামান বলেন, ‘রাষ্ট্রের স্থিতিশীলতা নষ্ট, সামাজিক অস্থিরতা তৈরিসহ অন্যান্য কারণে রাতেই রুহুল আমিনের বিরুদ্ধে ডিবির পরিদর্শক বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।’

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পরিদর্শক মোশারফ হোসেন বলেন, ‘রুহুল আমিনকে আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হলে দুই দিনের রিমান্ড মঞ্জুর হয়।’ 
উল্লেখ্য, মুশতাক আহমেদের সঙ্গে গ্রেপ্তার কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরের খুলনার বাসায় ভাড়া থাকতেন রুহুল আমিন। সেই বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগে শুক্রবার দুপুরের দিকে মুশতাক আহমেদকে নিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন রুহুল আমিন।

নুরুজ্জামান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়