Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

সিলিন্ডার বিস্ফোরণে পা হারানো বেলুন বিক্রেতার মৃত্যু 

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১২, ২৮ ফেব্রুয়ারি ২০২১  
সিলিন্ডার বিস্ফোরণে পা হারানো বেলুন বিক্রেতার মৃত্যু 

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে পা হারানো ইউনুস আলীর (৩৮) মৃত্যু হয়েছে। 

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন।

তিনি জানান, বেলুন বিক্রেতা ইউনুসকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে অচেতন পান। পরে আল্ট্রাসনোগ্রাম টেস্ট শেষে তাকে মৃত ঘোষণা করেন। 

কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসার আগেই ওই বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে।

নিহত ইউনুস আলীর বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। তার বাবার নাম আব্দুল কাদের।

এর আগে, শনিবার বিকেলে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা শহরের চৌরাস্তা মোড়ের বাসস্ট্যান্ড এলাকায় বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে ইউনুস আলীসহ ৫ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করেন। পরে সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
 
সিলিন্ডার বিস্ফোরণের কারণে ইউনুস আলীর ডান পায়ের হাঁটু থেকে নিচের অংশ বিছিন্ন হয়ে ঘটনাস্থলে পড়ে থাকে। এসময় ফয়সাল নামে স্থানীয় এক কিশোর গুরুতর আহত হয়। তার কোমর ও পায়ের উরুতে জখম হয়েছে এবং বাকিদেরও শরীরের বিভিন্ন অংশে ঝলসে ও পুড়ে গেছে। এছাড়া সাব্বিরের ডান চোখ এবং হাফিজুলের বাম চোখ গুরুতর আঘাত প্রাপ্ত হয়েছে।

নাঈম/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়