Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

‘ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই পেতে চাই’

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ২৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:২১, ২৮ ফেব্রুয়ারি ২০২১
‘ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই পেতে চাই’

নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুরে অসহায় গরীবদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সেলাই মেশিন বিতরণ করলেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের মহিলা এমপি রত্না আহমেদ।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে তিনি এসব উপহার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রত্না আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও  আপনাদের ভালোবাসায় আমি এমপি হয়েছি।  জনগণকে শাসন-শোষণ করার জন্য আমি এমপি হইনি। ভালোবাসা, ভালো ব্যবহার আর ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই পেতে চাই।

এরআগে রত্না আহমেদ নলডাঙ্গা উপজেলার তেঘরিয়া ও ব্রহ্মপুর সড়কসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন নাটোর ও নলডাঙ্গা উপজেলার প্রকল্প কর্মকর্তা ওমর খৈয়াম, নলডাঙ্গা উপজেলার শ্রমিক লীগের সভাপতি ও ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান, ব্রহ্মপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো জামাল মোল্লা, ব্রহ্মপুর মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা বেগম ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বানেরা বেগম।

আরিফুল ইসলাম/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে