Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১০ ১৪২৮ ||  ০৯ রমজান ১৪৪২

সৈয়দপুর পৌর নির্বাচন: ধাক্কাধাক্কিতে পড়ে এক সমর্থকের মৃত্যু

নীলফামারী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২৮ ফেব্রুয়ারি ২০২১  
সৈয়দপুর পৌর নির্বাচন: ধাক্কাধাক্কিতে পড়ে এক সমর্থকের মৃত্যু

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নির্বাচন চলাকালে তিন কাউন্সিল প্রার্থীর সমর্থকদের ধাক্কাধাক্কির মধ্যে মাটিতে পড়ে যান এক সমর্থক। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর মহিলা কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। মৃত ছোটন অধিকারী (৪৫) কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলামের সমর্থক।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাউন্সিলর প্রার্থী সাদেকুর জামান দিনার (উটপাখি) ও আক্তার হোসেন ফেকুর (পাঞ্জাবি) সমর্থকদের সঙ্গে নজরুল ইসলামের (ব্রিজ) সমর্থকদের ধাক্কাধাকি হয়। এসময় ছোটন অধিকারী মাটিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত দুইজন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মেডিকেল কর্মকর্তা ডা. রাশেদুজ্জামান জানান, স্বাস্থ কমপ্লেক্সে আসার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আহত হয়ে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সৈয়দপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আজম হোসেন বলেন, মহিলা কলেজ কেন্দ্রে ধাক্কাধাক্কির মধ্যে ছোটন অধিকারীকে তিনি মাটিতে পড়ে যেতে দেখেন। তখন তাকে উদ্ধার এগিয়ে যান। এতে তিনি নিজেও আহত হন। দ্রুত ছোটনকে উপজেলার হাসপাতালে নেওয়া হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসানাত বলেন, এখনও পর্যন্ত কেউ মৃত্যুর অভিযোগ নিয়ে আসেননি। তবে নির্বাচনকালীন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল বলে জানান তিনি। 
 

সিথুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়