Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৭ ১৪২৮ ||  ২০ জিলহজ ১৪৪২

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

মৌলভীবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ১ মার্চ ২০২১  
সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তাবাজারের প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুজ্জাকির হত্যার প্রতিবাদে মৌলভীবাজারের জুড়ী উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

সোমবার (১ মার্চ) উপজেলা চত্বরে আয়োজিত জুড়ীতে কর্মরত সাংবাদিকদের আয়োজনে মানববন্ধনে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাজুল ইসলামের পরিচালনায় ও সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ।

এ সময় বক্তব্য রাখেন জুড়ী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মঞ্জুরে আলম লাল, দৈনিক প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু, দৈনিক মানবজমিন প্রতিনিধি ফখরুল ইসলাম, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাক আলী, রত্না চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট বিডি নিউজের সম্পাদক জহিরুল ইসলাম সরকার, দৈনিক আমার দেশ প্রতিনিধি হারিছ মোহাম্মদ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কামরুল ইসলাম নোমান, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি এমন রাজু আহমদ, দৈনিক সকালের সময় প্রতিনিধি মনিরুল ইসলাম, দৈনিক শুভ প্রতিদিন প্রতিনিধি কামরুল হোসাইন পলাশসহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তরা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির, এটিএন বাংলার সাংবাদিক সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

অবিলম্বে সাংবাদিক হত্যা ও নির্যাতনকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
 

সাইফুল্লাহ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়