Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

চট্টগ্রামে পুলিশের ৮ উপ-কমিশনার পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৪, ১ মার্চ ২০২১  
চট্টগ্রামে পুলিশের ৮ উপ-কমিশনার পদে রদবদল

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) আট উপ-কমিশনার (ডিসি) পদে রদবদল হয়েছে। সোমবার (১ মার্চ) বিকেলে চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এক দপ্তরাদেশের মাধ্যমে এই রদবদল করেন। 

রদবদলের সত্যতা নিশ্চিত করেছেন নগর পুলিশের জনসংযোগ কর্মকর্তা শাহ মোহাম্মদ আবদুল রউফ।

দপ্তরাদেশ সূত্রে জানা যায়, সিএমপিতে উপ-কমিশনার হিসেবে সদ্য যোগদান করা জসিম উদ্দীনকে উপ-কমিশনার পিওএম (বন্দর ও উত্তর) পদে পদায়ন করা হয়েছে। উপ-কমিশনার পিওএম (বন্দর) পদে থাকা শাকিলা সুলতানাকে উপ-কমিশনার ট্রাফিক (বন্দর) পদে বদলি করা হয়েছে। সিটি এসবির উপ-কমিশনার হিসেবে দায়িত্বে থাকা আব্দুল ওয়ারিশকে পশ্চিম বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

উপ-কমিশনার ক্রাইম পদে থাকা এম এন নাসিরুদ্দীনকে ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-কমিশনার পদে এবং পশ্চিম বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্বে থাকা ফারুক উল হককে ডিবি (পশ্চিম ও বন্দর) বিভাগে উপ-কমিশনার পদে বদলি করা হয়েছে। ডিবি (পশ্চিম) বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্বে থাকা মনজুর মোরশেদকে সিটি এসবির উপ-কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

সিএমপি’র উপ-কমিশনার ট্রাফিক (বন্দর) পদে কর্মরত তারেক আহম্মেদকে উপ-কমিশনার ট্রাফিক (পশ্চিম) বিভাগে এবং ট্রাফিক (পশ্চিম) বিভাগের উপ-কমিশনার জয়নুল আবেদীনকে উপ-কমিশনার ক্রাইম পদে পদায়ন করা হয়েছে।

এই বদলী আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে। 
 

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়