ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ছিনতাইয়ের অভিযোগে পুলিশের ৩ সদস্য আদালতে

কক্সজাবার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ২ মার্চ ২০২১  
ছিনতাইয়ের অভিযোগে পুলিশের ৩ সদস্য আদালতে

কক্সবাজারে এক নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে গ্রেপ্তার পুলিশের এসআইসহ তিন সদস্যকে আদালতে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশের দুটি গাড়িতে করে তাদেরকে আদালতে নেওয়া হয়। আদালতে নেওয়ার পর এদের কোর্ট পুলিশের পরিদর্শকের কার্যালয়ে নেওয়া হয়েছে। 

পুলিশের একটি সূত্র জানিয়েছে, তিন জনের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। তবে এখনও আদালতে এ ব্যাপারে শুনানি হয়নি। এর আগে মামলা রেকর্ড করে ওই তিন জনকে আদালতে পাঠানো হয়। 

কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাদা পোশাক পরা পুলিশ সদস্যরা এ ঘটনায় জড়িত বলে অভিযোগ উঠেছে। এ ঘটনা তদন্ত করে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, সোমবার (১ মার্চ) রাতে শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন ছিনতাইয়ের শিকার হন। এসময় স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়। পরে ৯৯৯ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। এর পর আরও দুই পুলিশ সদস্যকে আটক করা হয়। 

দ্রুত বিচার আইনে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মোহাম্মদ সেলিম। পরে এ মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তার তিন পুলিশ সদস্য হলেন- এসআই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। এরা সবাই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত।

ভুক্তভোগী রিয়াজ আহমদ জানান, তার স্ত্রী গ্যাসের দোকান দেওয়ার জন‌্য আত্মীয়-স্বজনদের কাছ থেকে তিন লাখ টাকা ধার করেন। ছিনতাইয়ের কবলে পড়ে সেই টাকা হারান তিনি।

সুজাউদ্দিন রুবেল/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়