ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাবা-স্ত্রী-মেয়ের খুনিকে যাবজ্জীবন

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ৪ মার্চ ২০২১  
বাবা-স্ত্রী-মেয়ের খুনিকে যাবজ্জীবন

সুনামগঞ্জে বাবা, স্ত্রী ও মেয়েকে হত্যার দায়ে আলফু মিয়া (৪১) নামের এক ব‌্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে এই রায় দেন অতিরিক্ত দায়রা জজ নূরুল আলম মোহাম্মদ নিপু। একইসঙ্গে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ডও দেওয়া হয়। 

আলফু মিয়া জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁশুলি (এপিপি) অ্যাড. সৈয়দ জিয়াউল ইসলাম।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২০ সেপ্টেম্বর রাতে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের আলা উদ্দিনের ছেলে আলফু মিয়া পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী বিউটি বেগম ও কন্যা আফিফা বেগমকে মারধর করে। 

বিষয়টি দেখে তার বাবা আলাউদ্দিন তাকে শান্ত করতে ঘরে ঢুকলে বাবাকেও টিউবওয়েলের হাতল দিয়ে মারধর করে। পরে আলফু মিয়া তার বাবা আলাউদ্দিন, স্ত্রী ও শিশু কন্যাকে এলোপাতাড়ি মারধর করে। 

টিউবওয়েলের ভারি হাতলের আঘাতে গুরুতর আহত হয়ে ঘরের ভেতরেই তিন জনের মৃত‌্যু হয়। পরে স্থানীয়রা আলফু মিয়াকে আটক করে পুলিশে দেয়। পুলিশ নিহত তিন জনের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ঘটনার পরদিন নিহত আলা উদ্দিনের ছেলে শাহজাহান মিয়া বাদী হয়ে আলফু মিয়াকে আসামি করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

দীর্ঘ তদন্ত শেষে ২০১৪ সালের ২৬ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। মামলার দীর্ঘ সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে আদালত বৃহস্পতিবার আলফু মিয়ার যাবজ্জীবন কারাদণ্ড ঘোষণা করেন।

আল আমিন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়