Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১ ১৪২৮ ||  ০১ রমজান ১৪৪২

যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ৫ মার্চ ২০২১   আপডেট: ২২:৩৩, ৫ মার্চ ২০২১
যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

মানিকগঞ্জের হরিরামপুরে যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের সিক্স-এ-সাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এতে বিদ‌্যালয়ের ১৯৯৩ থেকে ২০২০ সাল পর্যন্ত মোট ২৮টি ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থীরা অংশ নেন।

শুক্রবার (৫ মার্চ) সকাল ৮টায় বিদ‌্যালয়ের মাঠে জাতীয় সংগীত গেয়ে এবং জাতীয় পতাকা উত্তোলনের মাধ‌্যমে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এসময় জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও বিদ্যালয়ের সাবেক সভাপতি হাজী ইউসুফ আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস-চেয়ারম্যান আবুল বাশার সবুজ ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য কাজী রফিক ডলার উপস্থিতিত ছিলেন।

টুর্নামেন্ট উদ্বোধনের সময় জনপ্রিয় পপ সঙ্গীত শিল্পী জানে আলমসহ বিদ‌্যালয়ের মৃত শিক্ষার্থীদের সম্মানে এক মিনিট নীরবতা পালন করা হয়।

দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক আয়ুব আলী। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র আমজাদ হোসেন খান জিবু, ফরিদুর রহমান ফরিদ, দুদকের পরিচালক উত্তম কুমার মন্ডল, অ‌্যাডভোকেট শিশির আলম খান পল্লব, কাজী রাকিব হোসেন, প্রকৌশলী নূর আলম প্রমুখ।

টুর্নামেন্টে বিজয়ী হয় অগ্রগতি ২০১৮ এবং রানার আপ হয় জাগ্রত ২০২০ সালের শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রাক্তণ ছাত্র মো. সালাউদ্দিন ও মাহিদুল ইসলাম মাহি। 

টুর্নামেন্ট শেষে বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলীসহ আগত অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। দিনটি প্রাক্তণ শিক্ষার্থী ও শিক্ষকদের মিলন মেলায় পরিণত হয়।

আরিফ/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়