Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১ ১৪২৮ ||  ০১ রমজান ১৪৪২

চবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ৬ মার্চ ২০২১   আপডেট: ১৪:৫১, ৬ মার্চ ২০২১
চবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

নাঈমুল হাসান

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ছাত্র নাঈমুল হাসানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।

শনিবার (৬ মার্চ) সকালে খাগড়াছড়ি জেলার রামগড় সোনাইপুল গ্রামের নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

দুপুরে ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন রামগড় থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় চক্রবর্তী।

নাইমুল হাসান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র। তার বাবা মো. কামাল হোসেন সেনাবাহিনীতে কর্মরত আছেন।

রামগড় থানার এসআই অজয় চক্রবর্তী চবি ছাত্রের আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে জানান,আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হতে লাশ ময়নাতদন্তের উদ্যোগ নিয়েছে পুলিশ।

নাঈমুল হাসানের স্বজন মোহাম্মদ আরমানের বরাত দিয়ে এসআই অজয় চক্রবর্তী জানান, মানসিক কোনো অস্থিরতার কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। মরদেহের পাশে একটি নোট পাওয়া গেছে। তাতে লেখা ছিলো— ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, আমার বেঁচে থাকার জন্য কোনো ইচ্ছা নেই তাই আমি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। ডারউইন বলেছিলেন, surrvival for fittest, but I not even fit. আমার জন্য কেউ কখনো কষ্ট পেয়ে থাকেন, পারলে মাফ করে দিয়েন। ‘আম্মু আমাকে মাফ করে দিয়েন, লিমনের খেয়াল রাখিয়েন। আব্বু আমাকে সফল করার জন্য অনেক কষ্ট সহ্য করেছেন, আমি পারিনি, তাই ক্ষমাপ্রার্থী।’

এসআই অজয় চক্রবর্তী আরও জানান, ভোররাতে তিনি আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তার পরিবার। নাঈমুলের আত্মহত্যার খবরে তার পরিবার এবং বন্ধুমহলে শোকের ছায়া নেমে এসেছে।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়