Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৬ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২২ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ৬ মার্চ ২০২১  
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটির অভিষেক

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নবনির্বাচিত কমিটির অভিষেক হয়েছে। শুক্রবার (৬ মার্চ) রাতে রাজশাহী মহানগরীর একটি হোটেলের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ‘রাজশাহীর সাংবাদিকরা ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকবেন- এটি প্রত্যাশা করি। সকলে ঐক্যবদ্ধ হলে প্রধানমন্ত্রীর কাছ থেকে সাংবাদিকদের ভবন নির্মাণে জায়গা বরাদ্দ ও অর্থ আনার জন্য চেষ্টা করবো। সাংবাদিকদের কল্যাণে আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।’

অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম। বক্তব্য দেন- সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা, রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ, কার্যনির্বাহী সদস্য শেখ মামুনুর রশিদ, কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু ও মীর ইশতিয়াক আহম্মেদ লিমন, রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উপ কমিশনার সাজিদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম, সহ-সভাপতি তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান টুকু, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, নির্বাহী সদস্য আনিসুজ্জামান ও শরিফুল ইসলাম তোতাকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

এছাড়াও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের হ্যান্ড রাইটিং প্যাডের মোড়ক উন্মোচন করা হয়। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তানজিমুল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়