Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

মালবাহী ট্রেন উদ্ধার কাজে রেলকর্মীকে পেটানোর অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ৬ মার্চ ২০২১  
মালবাহী ট্রেন উদ্ধার কাজে রেলকর্মীকে পেটানোর অভিযোগ

কুষ্টিয়ায় লাইনচ্যুত মালবাহী টেন উদ্ধারের কাজ করার সময় শহিদুল ইসলাম নামের এক রেল কর্মচারীকে পেটানোর অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা ওয়াহেদ খাঁন রনির বিরুদ্ধে।

কুষ্টিয়ার মিলপাড়ায় লাইনচ্যুত মালবাহি টেনের উদ্ধার কাজের সময় শুক্রবার (৫ মার্চ) দিবাগত রাতে এ মারধরের ঘটনা ঘটে।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা ওয়াহেদ খাঁন রনি কুষ্টিয়া শহর আওয়ামী লীগের ১০ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক।

শহিদুল ইসলামের ছেলে মাসুদ রানা অভিযোগ করে বলেন, ‘শনিবার দিবাগত রাতে মালবাহী ট্রেনটি উদ্ধার কাজ করার সময় পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামী লীগ নেতা রনি, তার সহযোগী আনোয়ার হোসেন, রাজা, সোহেল রানা, নুর আলম, রুস্তম, সুজন কানা, লিটন ও রিপনসহ ৮-১০ জন মিলে আমার বাবা রেলওয়ের কর্মচারী শহিদুল ইসলামকে পিটিয়ে আহত করে। তিনি বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

শনিকবার (৬ মার্চ) দুপুরে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, রেল কর্মচারীর ওপর হামলার ঘটনায় কোনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।

উল্লেখ‌্য, গতকাল শুক্রবার (৫ মার্চ) দুপুর ১টা ৪৫ মিনিটে কুষ্টিয়া-রাজবাড়ী ট্রেন রুটের কুষ্টিয়া মিলপাড়া ঘোরলাইন এলাকায় গম বোঝায় একটি মালবাহী ট্রেন লাইনচ‌্যুত হয়।

ট্রেনটি ২২টি বগি নিয়ে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে ফরিদপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে রেলওয়ে ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কেউ হতাহত না হলেও মালবাহী ট্রেনের মাঝের পাঁচটি বগি লাইনচ্যুত হয়। এর পর থেকে ঐ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। 

শনিবার সন্ধ্যার আগে ট্রেন চলাচল স্বাভাবিক হতে পারে বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

কাঞ্চন কুমার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়