ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চট্টগ্রামে নাইট রাইডার সার্ভিসেস ও রূপালী ইন্স্যুরেন্সের চুক্তি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২০, ৬ মার্চ ২০২১  
চট্টগ্রামে নাইট রাইডার সার্ভিসেস ও রূপালী ইন্স্যুরেন্সের চুক্তি

চট্টগ্রাম নগরীর স্বনামধন্য গাড়ি আমদানিকারক ও সমন্বিত অটো সার্ভিসিং প্রতিষ্ঠান ‘নাইট রাইডার মোটরস এবং নাইট রাইডার সার্ভিসেস এর সঙ্গে রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটড-এর সেবা বিনিময় চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

শনিবার (৬ মার্চ) বিকেলে নগরীর খুলশীর নাইট রাইডার সার্ভিসেস কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। 

নাইট রাইডার মোটরস ও নাইট রাইডার সার্ভিসেস-এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন যথাক্রমে আহসানুল কবীর খান এবং ইমতিয়াজ খান রবিন। রূপালী ইন্স্যুরেন্সের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক পি. কে রায়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রূপালী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোর্শেদ, পরিচালক শেখ মো. দানিয়েল, নাইট রাইডার সার্ভিসেস এর ব্যবস্থাপক তানজীম আহাসান, হেড অব সেলস মো. কায়সার এমদাদ প্রমুখ।

নাইট রাইডার সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ খান রবিন জানান, নাইট রাইডার সার্ভিসেস চট্টগ্রাম নগরীতে সব ধরনের যানবাহনের আন্তর্জাতিক মানের পরিপূর্ণ সার্ভিসিং এবং মেকানিক‌্যাল সেবা প্রদান করে। পাশাপাশি নাইট রাইডার মোটর দীর্ঘদিন ধরে অত্যাধুনিক মডেলের গাড়ি আমদানিকারক হিসেবে চট্টগ্রাম নগরীতে সেবা দিয়ে আসছে।

রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির সঙ্গে স্বাক্ষরিত চুক্তির আওতায় প্রতিষ্ঠানের সব ধরনের যানবাহন এবং রূপালী ইন্স্যুরেন্সের গ্রাহকরা তাদের সব ধরনের গাড়ি সার্ভিসিং ও মেকানিক্যাল সেবার ক্ষেত্রে সর্বনিম্ম ১০% থেকে ৩০% পর্যন্ত ডিসকাউন্ড সুবিধা উপভোগ করবেন। 

এছাড়া নাইটরাইডার্স মোটরস-এর আমদানিকৃত গাড়ির ইন্স্যুরেন্স গ্রহণে বিশেষ সুবিধা উপভোগ করবেন।

রেজাউল করিম/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়