Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

করোনায় মারা গেলেন চট্টগ্রামের নগর পরিকল্পনাবিদ আলী আশরাফ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ৭ মার্চ ২০২১   আপডেট: ১১:৩৬, ৭ মার্চ ২০২১
করোনায় মারা গেলেন চট্টগ্রামের নগর পরিকল্পনাবিদ আলী আশরাফ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামের সুপরিচিত নগর পরিকল্পনাবিদ, সাউদার্ন ইউনিভার্সিটির উপ-উপাচার্য ইঞ্জিনিয়ার আলী আশরাফ মারা গেছেন।

শনিবার (৬ মার্চ) দিবাগত রাত সোয়া ২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

রোববার (৭ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।

ইঞ্জিনিয়ার আলী আশরাফ চট্টগ্রামের ফটিকছড়ি নিবাসী মরহুম অ্যাডভোকেট মোহাম্মদ নুরুল হুদার বড় ছেলে। তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সাবেক সভাপতি ও রোটারি সেন্টারের আজীবন সদস্যসহ বহু সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

নগর পরিকল্পনাবিদ আলী আশরাফের পারিবারিক সূত্র জানায়, গত মাসের শেষের দিকে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। প্রথমে তাকে চট্টগ্রাম ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হয়। ঢাকার এভার কেয়ার হাসপাতালে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার গভীর রাতে তার মৃত্যু হয়।

রোববার বাদ জোহর চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর দ্বিতীয় জানাজা ফটিকছড়ি জাফতনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়