ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ময়লার স্তুপে মিললো গৃহবধূর ৭ টুকরা লাশ, স্বামী আটক

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৫, ৮ মার্চ ২০২১  
ময়লার স্তুপে মিললো গৃহবধূর ৭ টুকরা লাশ, স্বামী আটক

গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকার ময়লার স্তুপ থেকে রেহানা আক্তার (২০) নামের এক গৃহবধূর ৭ টুকরা লাশ উদ্ধার করেছে জয়দেবপুর থানা পুলিশ। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী জুয়েল আহমেদকে (২৩) আটকও করেছে পুলিশ।

নিহত গৃহবধূ সুনামগঞ্জের বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের আব্দুল মালেকের মেয়ে। অন্যদিকে আটক স্বামী একই গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

 রোববার (০৭ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়দেবপুর থানার পুলিশ পরিদর্শক নাজমুল হুদা।

 তিনি জানান, রোববার বিকেলে স্থানীয়দের ফোন পেয়ে ঘটনা সম্পর্কে অবগত হওয়ার পর নিহতের স্বামীকে আটক এবং তার স্বীকারোক্তিতে ভাড়া বাড়ির পাশে মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন ময়লার স্তুপে তল্লাশি চালিয়ে লাশের খন্ডিতাংশ উদ্ধার করা হয়। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ঘটনার তদন্ত কর্মকর্তা জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাকিবুল ইসলাম জানান, নিহত রেহানা এবং তার স্বামী জুয়েল বিয়ের আগে সম্পর্কে বিয়াই-বিয়াইন। তাদের মধ্যে এক পর্যায়ে প্রেমের সম্পর্ক হয় এবং দুই বছর আগে তারা পালিয়ে বিয়ে করেন। পরে গাজীপুর সদরের মনিপুর এলাকায় স্থানীয় জাকিরের বাড়িতে ভাড়া নিয়ে স্ত্রী রেহানা পাশ্ববর্তী আরাবী ফ্যাশনে এবং স্বামী জুয়েল চাকরি হারিয়ে কাপড়ের ব্যবসা করতেন।

গত বৃহস্পতিবার পারিবারিক কলহের এক পর্যায়ে টয়লেটের ভেতরে দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। ধরা পড়ার ভয়ে স্বামী জুয়েল নিহতের লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৭ টুকরা করে কাপড়ে মুড়িয়ে একটি বস্তায় ভরে হোতাপাড়া মনিপুর এলাকার ভাড়া বাড়ির পাশে ময়লার স্তুপে ফেলে রাখে।

রফিক/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়