Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

ময়লার স্তুপে মিললো গৃহবধূর ৭ টুকরা লাশ, স্বামী আটক

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৫, ৮ মার্চ ২০২১  
ময়লার স্তুপে মিললো গৃহবধূর ৭ টুকরা লাশ, স্বামী আটক

গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকার ময়লার স্তুপ থেকে রেহানা আক্তার (২০) নামের এক গৃহবধূর ৭ টুকরা লাশ উদ্ধার করেছে জয়দেবপুর থানা পুলিশ। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী জুয়েল আহমেদকে (২৩) আটকও করেছে পুলিশ।

নিহত গৃহবধূ সুনামগঞ্জের বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের আব্দুল মালেকের মেয়ে। অন্যদিকে আটক স্বামী একই গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

 রোববার (০৭ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়দেবপুর থানার পুলিশ পরিদর্শক নাজমুল হুদা।

 তিনি জানান, রোববার বিকেলে স্থানীয়দের ফোন পেয়ে ঘটনা সম্পর্কে অবগত হওয়ার পর নিহতের স্বামীকে আটক এবং তার স্বীকারোক্তিতে ভাড়া বাড়ির পাশে মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন ময়লার স্তুপে তল্লাশি চালিয়ে লাশের খন্ডিতাংশ উদ্ধার করা হয়। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ঘটনার তদন্ত কর্মকর্তা জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাকিবুল ইসলাম জানান, নিহত রেহানা এবং তার স্বামী জুয়েল বিয়ের আগে সম্পর্কে বিয়াই-বিয়াইন। তাদের মধ্যে এক পর্যায়ে প্রেমের সম্পর্ক হয় এবং দুই বছর আগে তারা পালিয়ে বিয়ে করেন। পরে গাজীপুর সদরের মনিপুর এলাকায় স্থানীয় জাকিরের বাড়িতে ভাড়া নিয়ে স্ত্রী রেহানা পাশ্ববর্তী আরাবী ফ্যাশনে এবং স্বামী জুয়েল চাকরি হারিয়ে কাপড়ের ব্যবসা করতেন।

গত বৃহস্পতিবার পারিবারিক কলহের এক পর্যায়ে টয়লেটের ভেতরে দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। ধরা পড়ার ভয়ে স্বামী জুয়েল নিহতের লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৭ টুকরা করে কাপড়ে মুড়িয়ে একটি বস্তায় ভরে হোতাপাড়া মনিপুর এলাকার ভাড়া বাড়ির পাশে ময়লার স্তুপে ফেলে রাখে।

রফিক/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে