Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

চার জেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ৮ মার্চ ২০২১  
চার জেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের মানববন্ধন

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রাথমিকভাবে নির্বাচিত ১ হাজার ৬শ ৫০জন উপ-সহকারী কৃষি কর্মকর্তাকে দ্রুত যোগদান করানোর দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সুপারিশপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা সমন্বয় কমিটির এ কর্মসূচীতে বৃহত্তর ফরিদপুর অঞ্চলের চার জেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তারা অংশ নেন।

সোমবার (৮ মার্চ) সকাল ১০টায় স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কের ওপর ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকারীরা যোগদানের দাবি সম্বলিত বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করেন।

এ সময় বক্তব্য রাখেন মানববন্ধন বাস্তবায়ন কমিটির আহবায়ক ইকবাল হোসেন, সদস্য সচিব ইমাম হাসান রনি, মেহেদী হাসান, রনি হালদার, সাইফুল ইসলাম, মো. শাহপরাণ, ইমরুল ইমন, সোহাগ মিয়া ও নাজমুল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, নিয়োগ বিজ্ঞপ্তির ৩ বছর ও তালিকা প্রকাশের ১ বছর পার হলেও ১ হাজার ৬শ ৫০ জন নির্বাচিত উপ-সহকারী কৃষি কর্মকর্তা যোগদান করতে পারেননি। এতে এসব কর্মকর্তারা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। আগামী ৭ দিনের মধ্যে এসব কর্মকর্তাদের যোগদানের বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার দাবি জানান।

বাদল সাহা/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে