ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গৌরীপুরে মেয়রের ওপর হামলার অভিযোগে ব্যবসায়ীদের হরতাল

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ৮ মার্চ ২০২১  
গৌরীপুরে মেয়রের ওপর হামলার অভিযোগে ব্যবসায়ীদের হরতাল

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের ওপর হামলার প্রতিবাদে হরতাল পালন করেছে পৌর শহরের বিভিন্ন ব্যবসায়ী সংগঠন।

সোমবার (৮ মার্চ) সকাল ৬ টা থেকে বেলা ২ টা পর্যন্ত আধাবেলার হরতাল পালিত হয়।

গৌরীপুর কাচা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, মেয়রের উপর হামলার প্রতিবাদে সকল ব্যবসায়ী সমিতি একযোগে এই হরতাল কর্মসূচির ঘোষণা দেয়।  শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হয়েছে।

হরতালে গৌরীপুর পৌর শহরের সকল দোকান বন্ধ রাখা হয়। গৌরীপুর থেকে কোন বাস ছেড়ে যায়নি জেলা শহরে। রিকশা, অটোরিকশাও বন্ধ ছিল। ফলে ভোগান্তিতে পড়তে হয় সাধারণ মানুষকে। পায়ে হেঁটে তারা বিভিন্ন গন্তব্যে পৌঁছায়। অনেকে আবার বাড়ি ফিরে যায়।

গৌরীপুর থানার ওসি খান আবদুল হালিম সিদ্দিকী বলেন, ব্যবসায়ী সংগঠন দোকান না খোলার সিন্ধান্ত নিয়েছে। কেউ ব্যক্তিগতভাবে দোকান বন্ধ রাখলে জোর করে খোলানোর সুযোগ নেই। 

উল্লেখ্য, রোববার (৭ মার্চ) দুপুরে পৌরসভার কাছে মেয়র ও ওই আসনের সাংসদের ছেলে তানজির আহমেদ ওরফে রাজিবের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এমপিপুত্রের বহরের কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয় বলে অভিযোগ ওঠে। অপরদিকে মেয়র অভিযোগ করেন, তাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়া হয়েছে। এ সময় তার দুই কর্মী আহত হয়েছেন। এনিয়ে তিনি বিকেলে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন।

এদিকে রোববার রাত ৮টার দিকে ময়ময়মনসিংহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এমপি নাজিম উদ্দিন বলেন, গৌরীপুরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছেন মেয়র। নৌকার কথা বললেই হামলা হয়। দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে মেয়রের নেতৃত্বে তার গাড়িবহরে হামলা হয়েছে।

মিলন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়