ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিখোঁজ বন্দির সন্ধানে কারাগারে ব্যাপক তল্লাশি 

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ৮ মার্চ ২০২১   আপডেট: ১৯:৪৩, ৮ মার্চ ২০২১
নিখোঁজ বন্দির সন্ধানে কারাগারে ব্যাপক তল্লাশি 

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নিখোঁজ হত্যা মামলার আসামি ফরহাদ হোসেন রুবেলের সন্ধানে কারাগারের ভেতরে ব্যাপক তল্লাশি চালিয়েছে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা।

সোমবার (৮ মার্চ) দুপুরের পর কারাগারের ড্রেন ও সেপটিক ট্যাঙ্কে তল্লাশি চালানো হয় বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানে আলম। কিন্তু বন্দি রুবেলে খোঁজ মেলেনি।

এছাড়াও বন্দি নিখোঁজের ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্যরা কারাগারে গিয়ে সরেজমিন তদন্ত শুরু করেছেন।

ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানায়, দুপুর দেড়টায় কারাগারে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রবেশ করে। কারাগারের ভেতরে ওই বন্দি কোথাও লুকিয়ে আছে কিনা, অথবা তাকে হত্যা করে লাশ গুম করা হয়েছে কিনা, এসব বিষয় মাথায় রেখে ড্রেন, সেফটিক ট্যাঙ্কসহ সম্ভাব্য সব স্থানে তল্লাশি চালানো হয়।

শনিবার (৬ মার্চ) সকাল থেকে নিখোঁজ রয়েছেন কারাবন্দি ফরহাদ হোসেন রুবেল। এ বিষয়ে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডাযেরি করা হয় কারাগারের পক্ষ থেকে।

কারাগারের একটি সূত্র জানিয়েছে, নিখোঁজ হওয়ার পূর্বপর্যন্ত কারাগারের একটি পানিশমেন্ট ওয়ার্ডে বন্দি ছিলেন রুবেল। কারাগারে মারামারি করার কারণে তার পায়ে ডান্ডাবেড়িও লাগানো ছিল। এই অবস্থায় তার কারাগারের বাইরে পালিয়ে যাওয়ার সুযোগ নেই। ফলে কারাগারের কোথাও তিনি আত্মগোপনে রয়েছেন কিনা অথবা তাকে কেউ হত্যা করেছেন কিনা, এ সব বিষয় মাথায় রেখে তল্লাশি অভিযান চলছে।

এদিকে, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম খান জানান, বন্দি নিখোঁজের ঘটনায় গঠিত তদন্ত কমিটি আজ দুপুর থেকে কারাগারে কাজ শুরু করেছে।

*চট্টগ্রামে কারাগারে বন্দি নিখোঁজ 

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়