ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সেন্টমার্টিনে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৫

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ৮ মার্চ ২০২১  
সেন্টমার্টিনে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৫

কক্সবাজারের সেন্টমার্টিনে বিশেষ অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ পাঁচ মাদক পাচারকারীকে আটক করেছে কোস্ট গার্ড সদস‌্যরা।

সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান। এর আগে দুপুরে তাদেরকে আটক করা হয়।

লে. কমান্ডার আমিরুল হক বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার সেন্টমার্টিন লে. এম আরিফুজ্জামান রনি (এক্স), বিএন-এর নেতৃত্বে সেন্টমার্টিন লাইট হাউজ থেকে চার নটিক্যাল মাইল উত্তর পূর্ব দিকে অভিযানটি পরিচালনা করা হয়। কোস্ট গার্ড সদস‌্যদের দেখে একটি কাঠের নৌকায় করে মাদক পাচারকারিরা দ্রুত পালানোর চেষ্টা করে। পরে নৌকাটিকে ধাওয়া করে থামানো হয়। নৌকায় তল্লাশি চালিয়ে তিনটি পলিথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় ৩০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। সেসময় নৌকায় থাকা পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করে কোস্ট গার্ড সদস‌্যরা। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য প্রায় ৯০ লাখ টাকা।’ 

আটক পাঁচজন হলো- কক্সবাজার জেলার টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার নুরুল আমিন (৫০), আব্দুল কুদ্দুস (৪০), করিম মোল্লা (২৫), ওমর ফারুক (২২) এবং টেকনাফের ডংগারপাড়া এলাকার আমিনের ছেলে সানাম উল্লাহ (৩০)।

আটক ব‌্যক্তিদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লে. কমান্ডার আমিরুল হক।

ঢাকা/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়