Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৮ ১৪২৮ ||  ০৮ রমজান ১৪৪২

গাজীপুরে রাস্তার পাশে মিললো মাদ্রাসাছাত্রের মরদেহ

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ৯ মার্চ ২০২১   আপডেট: ১২:২২, ৯ মার্চ ২০২১
গাজীপুরে রাস্তার পাশে মিললো মাদ্রাসাছাত্রের মরদেহ

 

 

 

গাজীপুরে রাস্তার পাশ থেকে মো. বিপ্লব হোসেন (১৪) নামের এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ মার্চ) সকালে গাজীপুর সদর উপজেলার পিরুজালী গ্রামের আকন্দপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বিপ্লব স্থানীয় আকন্দপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে। বিপ্লব নারায়ণগঞ্জের একটি হাফেজিয়া মাদ্রাসায় হেফজ শাখার শিক্ষার্থী।

জয়দেবপুর থানার এসআই রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ৮টার দিকে বিপ্লবের মরদেহ উদ্ধার করা হয়। তার গলার নিচে, ডান কানের কাছে, থুতনির নিচে ও মুখে ধারালো অস্ত্রে কোপানোর চিহ্ন রয়েছে। এছাড়া বুকের বাম পাশে ক্ষতচিহ্ন রয়েছে।  লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহতের চাচা পিরুজালী ইউপি সদস্য মো. ইজ্জত আলী আকন্দ জানান, বাবুল হোসেনের দুই স্ত্রী রয়েছে।  প্রথম স্ত্রীকে নিয়ে তিনি আকন্দ পাড়ায় থাকেন। আর দ্বিতীয় স্ত্রী সন্তান নিয়ে থাকেন টাঙ্গাইলে। বিপ্লব হলো প্রথম পক্ষের সন্তান। বিপ্লব নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকার আব্দুর রাজ্জাক বিন ইউসুফ প্রতিষ্ঠিত আল জামিয়া আস সালাফিয়া মাদ্রাসায় হেফজ শাখায় লেখাপড়া করতো। গত শুক্রবার (৫ মার্চ) ওই মাদ্রাসা থেকে গ্রামের বাড়িতে আসে। সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় এশার নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় বিপ্লব। আজ (মঙ্গলবার) সকালে আকন্দপাড়া এলাকায় রাস্তার পাশে বিপ্লবের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী তার স্বজনদের খবর দেয়। পরে জয়দেবপুর থানা পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। 

নিহতের বাবা বাবুল হোসেন জানান, তার প্রথম স্ত্রী ও দ্বিতীয় স্ত্রী জুলিয়ার বনিবনা হচ্ছিল না বিধায় জুলিয়া দুই মেয়ে নিয়ে টাঙ্গাইলে বাস করতেন। বিভিন্ন সময়ে সেখান থেকে ফোনে বাবুলকে দেখে নেওয়ারও হুমকি দিতেন জুলিয়া। সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় এলাকাবাসী জুলিয়াকে এক ব্যক্তির সঙ্গে মোটরসাইকেলে পিরুজালী ঘুরতে দেখেছে। বাবুল হোসেনের সন্দেহ, ছেলের খুনে তার দ্বিতীয় স্ত্রীর হাত রয়েছে।

রফিক সরকার/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়