Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

কোম্পানীগঞ্জে সংঘর্ষ-গোলাগুলি, আহত ৫

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৩, ৯ মার্চ ২০২১  
কোম্পানীগঞ্জে সংঘর্ষ-গোলাগুলি, আহত ৫

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের পাঁচ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বসুরহাট বাজারের রুপালী চত্বরে আয়োজিত এক প্রতিবাদ সভার শেষ মুহূর্তে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতরা হলেন- মো. আজিজ খোকন (৫০), মো. করিম (৪৫), মো. রাজিব হোসেন (২৪), মো. এমরান হোসেন (২৪) ও জিংকু (২০)। এদের মধ‌্যে রাজিব হোসেন গুলিবিদ্ধ হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার দিপক জ্যোতি খীসা এসব তথ‌্য নিশ্চিত করে বলেন, ‘বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।’

আবদুল কাদের মির্জার ভাগ্নে উপজেলা আওয়ামী লীগের নেতা ফখরুল ইসলাম রাহাত জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁনের ওপর কাদের মির্জার নেতৃত্বে হামলার প্রতিবাদে মঙ্গলবার বিকাল থেকে রুপালী চত্বরে প্রতিবাদ সভা চলছিল। সভার একেবারে শেষ মুহূর্তে কাদের মির্জার অনুসারীরা বনফুলের মাঝখানের গলি থেকে সভায় ককটেল ও গুলি ছোড়ে। এ সময় রাজিব নামে এক যুবক পায়ে গুলিবিদ্ধ হয়। ককটেলের স্প্লিন্টারে আহত হন আরও কয়েকজন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, সভাস্থল থেকে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ মির্জা কাদেরের অনুসারীদের প্রতিরোধ করতে গেলে মাকসুদাহ গার্লস স্কুল রোডে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ ও গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনার অল্প সময়ের মধ্যে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ফোনে বলেন, ‘গতকাল যারা মুজিব শতবর্ষ উদযাপনের মঞ্চ ভাংচুর করেছে, জনগণ আজকে তাদের প্রতিহত করেছে।’

এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনির মুঠোফোনে ফোন দেওয়া হয়। তবে তিনি ফোন রিসিভ করেননি।

অতিরিক্ত পুলিশ সুপার দিপক জ্যোতি খীসা বলেন, ‘পরিস্থিতি মোকাবেলায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ যদি আবার বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করতে চায়, তা কঠোরভাবে দমন করা হবে।’

মাওলা সুজন/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়