ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বর্বরতার শিকার শিক্ষার্থীর বাড়িতে খেলনা নিয়ে ইউএনও

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১০ মার্চ ২০২১   আপডেট: ১৬:১৬, ১০ মার্চ ২০২১
বর্বরতার শিকার শিক্ষার্থীর বাড়িতে খেলনা নিয়ে ইউএনও

চট্টগ্রামের হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষকের অমানবিক বর্বরতার শিকার শিশু শিক্ষার্থী ইয়াসিনের (৮) বাড়িতে খেলনা নিয়ে গেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

নির্যাতনের শিকার শিশুটির জন্মদিন জানতে পেরে বুধবার (১০ মার্চ) সকালে ইউএনও শিশুটির জন্য বিভিন্ন ধরনের খেলনা নিয়ে তার বাড়িতে উপস্থিত হন।

ইউএনও রুহুল আমিন বলেন, ‘গতকাল শিশুটি মাদ্রাসা শিক্ষকের নির্যাতনের শিকার হয়। এদিন ছিলো তার জন্মদিন। আজ বিষয়টি জানার পর কিছু খেলনা নিয়ে তার বাড়িতে গিয়েছিলাম। আমি ছেলেটার শরীরের ব্যাথা নয়, মনের ব্যাথা কমানোর চেষ্টা করছি। শরীরের ব্যাথা হয়তো নাপা খেলেই সেরে যাবে। কিন্তু ৮ বছর বয়সি শিশু ইয়াসিন দ্রুত ভুলে যাক তার জন্মদিনের এই দুঃসহ স্মৃতি।’

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার মা বাবার সঙ্গে বাড়িতে চলে আসতে চাওয়ায় হাটহাজারী উপজেলার মারকাযুল কুরআন ইসলামিক একাডেমিক  মাদ্রাসায় শিশু ইয়াছিনের ওপর বর্বর অমানবিক নির্যাতন চালায় মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক ইয়াহিয়া। এই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এর মধ্যে ভাইরাল হয়েছে। তবে শিশুর অভিভাবকরা কোনো মামলা না করায় এই বর্বর শিক্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে পারেনি প্রশাসন।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়