ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

খুলনায় বাটার গোডাউনে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১৩ মার্চ ২০২১  
খুলনায় বাটার গোডাউনে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

খুলনা নগরীর মুজগুন্নী নেছারিয়া কামিল মাদ্রাসা সংলগ্ন বাটা জুতার গোডাউনে অগ্নিকাণ্ড ঘটেছে। শনিবার (১৩ মার্চ) বিকেলে আগুন লাগে।

আগামী ঈদুল ফিতরে খুলনা অঞ্চলের ঈদ মার্কেট ধরতে ঢাকা থেকে বিপুল পরিমাণ জুতা গোডাউনে সংরক্ষণ করা হয়েছিল। সেগুলো পুড়ে গেছে বলে বাটা কর্তৃপক্ষ জানিয়েছে। তবে হতাহতের খবর পাওয়া যায়নি।

বয়রা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. সাইদুজ্জামান বলেন, নগরীর বয়রা স্টেশনের চারটি ও খালিশপুরের দুটি ইউনিট সোয়া ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে তিনি প্রাথমিকভাবে জানান।

বাটা কোম্পানির সেলস্ ম্যানেজার শেখ মিরাজ হোসেন বলেন, ‘ভয়াবহ অবস্থা। অন্তত ৪ থেকে ৫ কোটি টাকার জুতা পুড়ে শেষ। আগামী ঈদ উপলক্ষে নতুন মডেলের বিপুল পরিমাণ মালামাল ডিপোতে আনা হয়েছিল।’

ডিপো ম্যানেজার মো. আরিফ হোসেন বলেন, বাটা কোম্পানির খুলনার এই প্রধান ডিপোটি ঢাকা থেকে পরিচালিত হয়। কীভাবে আগুন লাগলো সেই বিষয়ে তারা ধারণা করতে পারছেন না।

খুলনা ফায়ার সার্ভিস অফিসের উপ-পরিচালক মো. আকরাম হোসেন বলেন, হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন সূত্রপাতের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণের চেষ্টা চলছে। উদ্ধার অভিযান শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে বিস্তারিত কিছু বলা সম্ভব হচ্ছে না।  

নূরুজ্জামান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়