ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুষ্টিয়া পৌর কাউন্সিলর বাবুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ 

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫০, ১৩ মার্চ ২০২১  
কুষ্টিয়া পৌর কাউন্সিলর বাবুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ 

কুষ্টিয়া পৌরসভার ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ও শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবুর (৫৫) বিরুদ্ধে চাঁদাবাজি ও চাঁদা না পেয়ে মারধরের অভিযোগ উঠেছে। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

শনিবার (১৩ মার্চ) বিকেলে কুষ্টিয়া মডেল থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন শহরের চৌড়হাস ক্যানাল পাড়ার পরিবহন শ্রমিক রিপন বিশ্বাস (৩৫)। অভিযোগপত্রে চারজনের নাম উল্লেখ করা হয়েছে। অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর।

থানার করা অভিযোগে বলা হয়েছে, সদর উপজেলার চৌড়হাস গ্রামের ক্যানাল পাড়ার আতিয়ার বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস পরিবহন শ্রমিক। চৌড়হাস-কুমারখালী মাহেন্দ্র পরিবহন স্ট্যান্ডের কাউন্টার থেকে মীর রেজাউল ইসলামের বাবুর নেতৃত্বাধীন চাঁদাবাজ গ্রুপ প্রতিদিন এক হাজার টাকা করে চাঁদা নিয়ে আসছে। গত শুক্রবার (১২ মার্চ) ৮০০ টাকা দিতে গেলে কাউন্সিলর বাবু শ্রমিক রিপনকে নিজ অফিস কক্ষে আটকে রেখে বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখম করেন। পরে আশপাশে লোকজন জড়ো হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়। পরে রিপন স্থানীয়দের সাহায্যে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হন।

অন্য অভিযুক্তরা হলেন, সদর উপজেলার চৌরহাস কাঁচাবাজার এলাকার বাসিন্দা মীর জাকিরুল ইসলাম (৩৮), রবিন (৩৫), মতিমিয়া রেলগেট এলাকার বিল্টু (৪২) এবং অজ্ঞাত আরও ১০/১২ জন।

এ বিষয়ে জানতে চাওয়া হলে কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু অভিযোগ অস্বীকার করেন। তিনি পাল্টা অভিযোগ করে বলেন, রিপন বিশ্বাস মাদক বিক্রেতা। তার মাদক ব্যবসায় বাধা দেওয়ায় তিনি এভাবে ক্ষেপে গেছেন।

কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবীর বলেন, অভিযোগের বিষয়ে পুলিশ তদন্ত করে দেখছে। সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

কাঞ্চন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়