ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মওদুদের স্মরণে কাদের মির্জার শোকসভা বন্ধ 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ২১ মার্চ ২০২১  
মওদুদের স্মরণে কাদের মির্জার শোকসভা বন্ধ 

মওদুদ আহমদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের স্মরণে নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জার ডাকা শোকসভা বন্ধ করে দিয়েছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। রোববার (২১ মার্চ) কাদের মির্জা নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে এই অভিযোগ করেন।

শনিবার (২০ মার্চ) বিকেলে বসুরহাট পৌরসভার হলরুমে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মরণে আয়োজিত স্মরণসভা থেকে কাদের মির্জা রোববার (২১ মার্চ) বিকেলে ওই হলরুমে ব্যারিস্টার মওদুদ আহমদের স্মরণে শোকসভা করার ঘোষণা দেন।

কাদের মির্জা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত মেয়র।   

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি এর সত্যতা নিশ্চিত করে জানান, কাদের মির্জাকে পৌরসভার সচিবের মাধ্যমে অনুরোধ জানানো হয়েছে বসুরহাট পৌরসভার হলরুমে ডাকা শোকসভা স্থগিত করতে। এর আগে মেয়র আবদুল কাদের মির্জা মওদুদ আহমদের মৃত্যুতে বসুরহাট পৌরসভায় তিন দিনের শোক ঘোষণা করেন। 

মঙ্গলবার (১৬ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যায় ব্যারিস্টার মওদুদ আহমদ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় কোম্পানীগঞ্জের মানিকপুর গ্রামের পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।  
 

সুজন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়