ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শাল্লায় হামলা-ভাঙচুরের প্রতিবাদে চাটমোহরে মানববন্ধন

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ২২ মার্চ ২০২১  
শাল্লায় হামলা-ভাঙচুরের প্রতিবাদে চাটমোহরে মানববন্ধন

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাও গ্রামে হিন্দু পল্লীতে হামলা ভাঙচুরের প্রতিবাদে পাবনার চাটমোহরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মার্চ) সকাল ১১টায় চাটমোহর পৌর সদরের দোলাবেদিতলা মোড়ে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা হিন্দু পল্লীতে হামলা-ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা এবং হিন্দু ধর্মাবলম্বীদের শান্তিপূর্ণ বসবাসের পরিবেশ তৈরির দাবি জানান।

এ সময় বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক চক্রবর্তী, সাধারণ সম্পাদক প্রবীর দত্ত চৈতন্য, সহ-সভাপতি জয়দেব কুণ্ডু, সাংগঠনিক সম্পাদক রাজিব কুমার বিশ্বাস রাজু, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি শম্ভুনাথ কুণ্ডু, সাধারণ সম্পাদক তরুণ পাল, চাটমোহর প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল, চাটমোহর ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি শেখ জিয়ারুল হক সিন্টু, চাটমোহর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়