ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দেবরের স্ত্রীকে গরম তরকারি নিক্ষেপ, ভাবি আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ২২ মার্চ ২০২১   আপডেট: ১৮:৪৩, ২২ মার্চ ২০২১
দেবরের স্ত্রীকে গরম তরকারি নিক্ষেপ, ভাবি আটক

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের ঝাঐল দক্ষিণপাড়ায় পারিবারিক কলহের জেরে দেবরের স্ত্রীর শরীরে গরম তরকারি নিক্ষেপের ঘটনায় বড় ভাবি মোছাম্মদ জহুরা খাতুনকে আটক করেছে পুলিশ।

এঘটনায় আহত রুমা খাতুনের বাবা মো. ওয়াজেদ আলী বাদী হয়ে কামারখন্দ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

সোমবার (২২ মার্চ) দুপুরে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম রাকিবুল হুদা বিষয়টি  নিশ্চিত করেছেন।
ঘটনা সূত্রে জানা যায়, রোববার (২১ মার্চ) রাত ৮টার দিকে পারিবারিক কলহের জেরে শাহাদাত হোসেনের স্ত্রী মোছাম্মদ জহুরা খাতুন তার দেবর ইসমাইল হোসেনের স্ত্রী রুমা আক্তারের শরীরে গরম তরকারি নিক্ষেপ করেন। গরম তরকারি নিক্ষেপে তার মুখসহ শরীরের বিভিন্ন জায়গা ঝলসে যায়। তাকে প্রথমে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. ফয়সাল আহমেদ জানান, আহতের শরীরের মুখসহ কয়েক স্থানে গরম তরকারি নিক্ষেপের কারণে ক্ষতের সৃষ্টি হয়েছে। বর্তমানে তিনি এখানে চিকিৎসাধীন আছেন।

ওসি কে.এম রাকিবুল হুদা জানান, এঘটনায় আহতের বাবা মো. ওয়াজেদ আলী বাদী হয়ে একটি অভিযোগ দিলে আমরা জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত মোছাম্মদ জহুরা খাতুনকে আটক করেছি। পরবর্তীতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাসেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়