Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

অরাজকতা চালালে ছাত্রলীগ প্রতিহত করবে : লেখক ভট্টাচার্য্য

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২৯ মার্চ ২০২১  
অরাজকতা চালালে ছাত্রলীগ প্রতিহত করবে : লেখক ভট্টাচার্য্য

দেশে যেখানে কেউ অরাজকতা চালাবে, ছাত্রলীগ তা প্রতিহত করবে বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য। তিনি বলেন, এ জন্য জেলা ও উপজেলা পর্যায়ে নির্দেশনা দেওয়া আছে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করতে হেফাজতে ইসলাম তাণ্ডব চালিয়েছে। পাকিস্তানি মদদপুষ্টদের সরাসরি অর্থায়নে তারা এ কার্যক্রম চালাচ্ছে।

সোমবার (২৯ মার্চ) সকালে নিজ জেলা যশোর সফরকালে তিনি এ কথা বলেন। সকাল ১১টার দিকে তিনি যশোর এসে পৌঁছান। এর আগে শত শত ছাত্রলীগ নেতাকর্মী ও জেলা আওয়ামী লীগের নেতারা তাকে অভ্যর্থনা জানাতে শহরের দড়াটানা বকুলতলাস্থ বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে অবস্থান নেন। তারা ছাত্রলীগ সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

দুপুর পৌন ১২টার দিকে লেখক ভট্টাচার্য্য ব্যক্তিগতভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর তিনি জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়েও শ্রদ্ধা জানান।

লেখক ভট্টাচার্য্য বলেন, ‘জাতির পিতার নেতৃত্বে আমরা যে স্বাধীনতা অর্জন করেছিলাম, সেই স্বাধীনতার ৫০ বছর উদযাপন করছি। কিন্তু সেই সময় আমরা দেখতে পাচ্ছি ৭১’র স্বাধীনতাবিরোধী চক্র বাংলাদেশকে খারাপভাবে বহির্বিশ্বের কাছে উপস্থাপনের চেষ্টা করছে।’

তিনি আরও বলেন, ‘করোনার কারণে সবকিছু থমকে যায়। কিন্তু ছাত্রলীগ বসে থাকেনি, মানবিক ও সামাজিক কার্যক্রমের মধ্য দিয়ে সাধারণ জনগণকে সেবা দিয়ে যাচ্ছে।’

লেখক ভট্টাচার্য্য যশোর পৌর নির্বাচনের মেয়র প্রার্থী হায়দার গণি খান পলাশের পক্ষে লিফলেট বিতরণ করেন। এরপর তিনি নিজ গ্রাম মণিরামপুরে যান। 
 

রিটন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়