ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আজমিরীগঞ্জে পুলিশের ওপর হামলা: আসামি ৫ শতাধিক 

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ২৯ মার্চ ২০২১  
আজমিরীগঞ্জে পুলিশের ওপর হামলা: আসামি ৫ শতাধিক 

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের সংঘর্ষ ও পুলিশের দুটি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় ৫ শতাধিক মানুষকে আসামি করা হয়েছে।

সোমবার (২৯ মার্চ) আজমিরীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত তালুকদার বাদী হয়ে মামলা করেন। বিকেলে আজমিরীগঞ্জ থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, পুলিশ অ্যাসল্ট মামলায় ২৩-২৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ৪০০-৫০০ জনকে আসামি করা হয়েছে। কোনো নিরাপরাধ মানুষ যেন মামলায় হয়রানি না হয়, সেজন্য পুলিশ সতর্ক রয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

হেফাজতে ইসলামের ডাকা হরতাল চলাকালে রোববার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় এক হাজার নেতাকর্মী হবিগঞ্জের আজমিরীগঞ্জ-বানিয়াচং সড়কের ঝিংড়ি এলাকায় পিকেটিং করতে আসেন। তারা সড়ক অবরোধ করলে পুলিশ বাধা দেয়। তখন আন্দোলনকারীরা পুলিশের ওপর হামলা করলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে ওসিসহ ১০ পুলিশ সদস্য এবং হেফাজতে ইসলামের কয়েকজন আহত হয়। সংঘর্ষের সময় হেফাজতের কর্মীরা আজমিরীগঞ্জ থানা পুলিশের ব্যবহৃত দুটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। ওসির ব্যবহৃত পিকআপ ভ্যানও ভাঙচুর করা হয়। 
 

মামুন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়