Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

২ মেয়ে নিয়ে বিপাকে প্রবাসীর স্ত্রী

মেহেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ৩০ মার্চ ২০২১   আপডেট: ১৬:৩৬, ৩০ মার্চ ২০২১
২ মেয়ে নিয়ে বিপাকে প্রবাসীর স্ত্রী

নিজবাড়ি দেখাচ্ছেন প্রবাসীর স্ত্রী সুফিয়া খাতুন

মেহেরপুর মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের মাঝপাড়া। এখানে প্রায় ১০ বছর আগে জমি কেনেন সৌদি প্রবাসী ধুলাই শেখের পরিবার। 

পাকা বাড়ি বানিয়ে ৮ বছর বসবাস করার পর এখন প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের হওয়ার পথ বন্ধ করে দিয়েছে জমির বিক্রেতা ও তার শরিকরা। প্রবাসীর স্ত্রী ও তার ২ মেয়ে বাড়ি ছেড়ে পথে পথে ঘুরছেন। 

এ ঘটনায় তিনি মেহেরপুর আদালতে মামলা করায় বিবাদী শরিকদল তার বাড়িতে হামলা চালিয়ে মারধর করে জখম করেছে এবং স্বর্ণালংকার সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলেও অভিযোগ করেছেন প্রবাসীর স্ত্রী।

জানা যায়, ২০১১ সালের ২৫ জুলাই প্রতিবেশি দুলাল ফকিরের ছেলে আজমত আলীর কাছ থেকে চলাচলের রাস্তা দেওয়ার শর্তে এই জমি কেনেন প্রবাসীর পরিবার। এরপর তারা বাড়ি বানিয়ে বসবাস করতে থাকেন। এখন তাদের উৎখাত করে জমি ফেরত পাবার আশায় তাদের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন বিক্রেতা।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী সুফিয়া খাতুন বাদি হয়ে দুলাল ফকিরের ছেলে জমির বিক্রেতা আজমত আলী সহ দুলাল ফকিরের পরিবারের মোট ১১ জনের বিরুদ্ধে মেহেরপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে একটি অভিযোগ করেছেন। 

এর আগে তিনি মুজিবনগর থানায় অভিযোগ করেন। থানা কর্তৃপক্ষ উভয় পক্ষকে ডেকে আপস করতে ব্যর্থ হন। গ্রামের লোকজনও চলার পথটি খুলে দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন।

এদিকে আদালতে মামলার পর তার বাড়িতে হামলা, মারধর ও লুটপাটের ঘটনায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আরো একটি মামলা করেছেন তিনি।

এদিকে এ ঘটনায় আদালতের আদেশ পেয়ে মুজিবনগর থানা ১ম ও ২য় পক্ষকে ডেকে নালিশী জমি নিয়ে যাতে কোন প্রকার শান্তি ভংগ না হয় তার নির্দেশ দেন। 

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম বলেন- আদালতের নির্দেশ মোতাবেক মুজিবনগর উপজেলার নির্বাহী অফিসার সুজন সরকারসহ ঘটনাস্থলে যাই ও উভয় পক্ষকে শান্ত থাকতে বলেছি।

মহাসিন আলী/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়