ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাগুরায় সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ৫

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ৩০ মার্চ ২০২১  
মাগুরায় সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ৫

মাগুরার মহম্মদপুরে প্রতিপক্ষের হামলায় জালাল মোল্যা (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত প্রধান সন্দেহভাজন আসামি আকবর শেখসহসহ পাঁচ জনকে ইতোমধ‌্যে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে নিহত জালালের ছেলে ইসমাইল মোল্যা বাদী হয়ে ২৫ জনকে আসামি করে মহম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। 

এর আগে বোববার (২৮ মার্চ) সকালে উপজেলার বাবুখালি ইউনিয়নর চালমিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে খুন হন জালাল। তিনি ওই গ্রামের কাশেম মোল্যার ছেলে।

পুলিশ জানায়, রোববার সকালে জমি নিয়ে বিরাধের জেরে চালমিয়া গ্রামের কালাম মোল্যা এবং আকবর শেখের সমর্থকদর মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে আকবর শেখের সমর্থকদের হামলায় জালাল মাল্যা মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে ফরিদপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত‌্যু হয়।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস জানান, এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। মামলার এজাহারভুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান অব‌্যাহত রয়েছে।

শাহীন/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়