ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে মারধর, প্রিন্সিপালসহ গ্রেপ্তার ২

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ৩১ মার্চ ২০২১  
সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে মারধর, প্রিন্সিপালসহ গ্রেপ্তার ২

সাভারের আশুলিয়ায় একটি মাদরাসার এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগে প্রতিষ্ঠানটির প্রিন্সিপালসহ আরেক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩১ মার্চ) সকালে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা মাদ্রাসার প্রিন্সিপালসহ দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার তাহফিজুল কোরআন হাফিজিয়া মাদরাসার প্রিন্সিপাল ও এক শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা আকরাম হোসেন ও তার ভাই শিক্ষক আব্দুর রহমান নবী। তারা ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার পশ্চিম শালকোণা গ্রামের জনব আলীর ছেলে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম— সাইফুল রহান তালুকদার (১৮) বাগেরহাট জেলার শরণখোলা থানার উত্তর কদমতলা গ্রামের খলিলুর রহমানের ছেলে।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা খলিলুর রহমান বলেন, ‘আমি খুলনায় গ্রামের বাড়িতে থাকি। মঙ্গলবার একটা অপরিচিত নম্বর থেকে এক ভ্যানচালক আমাকে ফোন দেয়। সে জানায় আমার ছেলে সাইফুলকে মাদ্রাসার স্যার মারছে। আর সে রাস্তার পাশে একটি দোকানে বসে কানতেছে। তখন ওই ভ্যানচালক আমার ছেলেকে নবীনগরে তার মামার বাসায় দিয়ে আসে। পরে আমি থানায় অভিযোগ করলে পুলিশ গতকাল রাতে প্রিন্সিপালসহ আরেক শিক্ষককে ধরে নিয়ে যায়।’

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, সোমবার বিকেলে মাদ্রাসার সাইফুল রহমান তালুকদার নামে শিক্ষার্থীকে মারধর করেন প্রিন্সিপাল আকরাম হোসেন। পরে ওই শিক্ষার্থী মাদরাসা থেকে পালিয়ে তার মামার বাড়িতে যায়।

পরে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা মাদ্রাসার প্রিন্সিপাল ও এক শিক্ষকের বিরুদ্ধে ছেলেকে মারধরের অভিযোগে মামলা করেছেন। এঘটনায় রাতেই অভিযুক্ত প্রিন্সিপালসহ মাদরাসাটির আরেক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সাব্বির/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়