Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

গাজীপুরে জমি নিয়ে সংঘর্ষে গৃহবধূর মৃত‌্যু

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১০, ১ এপ্রিল ২০২১  
গাজীপুরে জমি নিয়ে সংঘর্ষে গৃহবধূর মৃত‌্যু

গাজীপুরের কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের কীর্তনীয়া এলাকায় জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে এক গৃহবধূর মৃত‌্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। 

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত জুলেখা খাতুন (৫৯) স্থানীয় জালাল উদ্দিনের স্ত্রী। আহতরা হলেন- জুলেখার ভাই তোতা মিয়া, প্রতিবেশী দুলালের ছেলে আলম (৩০) ও আরিফ হোসেন (২০)। 

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত চলছে। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত ওই ঘটনায় কোনো মামলা হয়নি।’

বারিষাব ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. সুলতান উদ্দিন জানান, আব্দুল খালেকের ছেলে দুলাল মিয়া ও লালু মিয়াদের সঙ্গে তোতামিয়া ও জুলেখাদের বিরোধ চলছিল। জমি নিয়ে আদালতে মামলাও চলছিল। 

বৃহস্পতিবার সকালে বিরোধপূর্ণ ওই জমিতে দুলালরা ঘর নির্মাণ করতে গেলে জুলেখা, তার ছেলে বিল্লাল হোসেন, তার ভাতিজা ওমর আলীসহ তার পরিবারের লোকজন বাধা দেয়। 

এ নিয়ে, দুলাল এবং তার ভাই লালু মিয়া, দুলালের ছেলে আলম ও আরিফসহ উভয় পরিবারের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জুলেখাসহ চার জন আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় জুলেখাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

রফিক সরকার/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়