ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাওনা টাকার জেরেই রাবেয়াকে হত্যা: পুলিশ

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ১ এপ্রিল ২০২১   আপডেট: ২১:২৪, ১ এপ্রিল ২০২১
পাওনা টাকার জেরেই রাবেয়াকে হত্যা: পুলিশ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পাওনা টাকার জেরে রাবেয়া খাতুনকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মো. কামাল ফকির (৩৭) নামে এক জনকে গ্রেপ্তারের পর হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ ৪ নম্বর আমলী আদালতের বিচারক মাসুম মিয়ার কাছে কামাল ফকির হত্যার দায় স্বীকার করে ঘটনার বর্ণনা করেন।

গ্রেপ্তার কামাল ফকির জেলার নান্দাইল উপজেলার উত্তর পালাহার গ্রামের মো. আবুল হাসেম ফকিরের ছেলে।

বিষয়টি ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ নিশ্চিত করেছেন। 

এ বিষয়ে শাহ কামাল আকন্দ বলেন, ‘‘রাবেয়ার ফোন কলের সূত্র ধরে গতকাল রাত আড়াইটার দিকে ঈশ্বরগঞ্জ থেকে কামাল ফকির নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে জানায় নিহত রাবেয়ার সঙ্গে আগে থেকে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জেরেই রাবেয়া কামালের কাছ থেকে পাঁচ হাজার টাকা ধার নেয়। 

‘ঘটনার দিন সোমবার (২৯ মার্চ) রাতে কামাল ফকির টাকার জন্য রাবেয়াকে বাড়ির পাশে ধান ক্ষেতের কাছে ডেকে আনে। তখন কামাল ফকির তার কাছে পাওনা পাঁচ হাজার টাকা চায়। রাবেয়া উল্টো ধর্ষণ মামলার হুমকি দিয়ে আরও পাঁচ হাজার টাকা দাবি করে। সেসময় কামাল রাবেয়াকে মারধর করে মাটিতে ফেলে কলা গাছের ডগা দিয়ে গলায় পেঁচিয়ে হত্যা করে।”

উল্লেখ্য, গত মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার মগটুলা ইউনিয়নের গালাহার গ্রামের রাস্তার পাশের ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ওই দিন রাতেই নিহত রাবেয়ার মা বিলকিস আক্তার বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। 

রাবেয়া খাতুন (৩০) ঈশ্বরগঞ্জ উপজেলার সুন্দাইল পাড়ার হাদিস মিয়ার মেয়ে।

মিলন/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়