ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বগুড়ায় স্ত্রী-ছেলেকে পুড়িয়ে হত‌্যার চেষ্টা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:৪৯, ৩ এপ্রিল ২০২১
বগুড়ায় স্ত্রী-ছেলেকে পুড়িয়ে হত‌্যার চেষ্টা

বগুড়ার শেরপুর উপজেলার পৌর শহরের খন্দকার পাড়া গ্রামে স্ত্রী ও ছেলেকে পুড়িয়ে হত‌্যা চেষ্টার অভিযোগ উঠেছে নজরুল ইসলামের বিরুদ্ধে। 

শনিবার (৩ এপ্রিল) বেলা ১১টার দিকে হত্যার চেষ্টা করা হয়। নজরুল ওই গ্রামের দুদু মিয়ার ছেলে। তার স্ত্রী শাহনাজ বেগম জানান, দ্বিতীয় বিয়ে করার পর থেকে সংসারে অশান্তি চলছে। এর জের ধরে তাদের ঘরে আটকে রেখে আগুন ধরিয়ে দেন নজরুল ইসলাম। 

শাহনাজ বেগম জানান, চার বছর আগে নজরুল ইসলাম বরিশালে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে তাদের বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য বিভিন্ন সময় হুমকি দিচ্ছেন নজরুল। শনিবার সকাল ৯টায় বাড়িতে এসে ছেলে নোমান, পুত্রবধূ মুক্তা ও স্ত্রী শাহানাজকে মারধর ও বাড়িঘর ভাঙচুর করেন। তখন ৯৯৯-এ ফোন করলে শেরপুর থানার পুলিশ সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে। পরে নজরুল বেলা ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে স্ত্রী-ছেলেকে আটকে বাইরে থেকে আগুন ধরিয়ে দেয়। পরে এলাকাবাসী আগুন জ্বলতে দেখে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়। 

ছেলে নোমান বলেন, ‘আমাদের হত্যার উদ্দেশ্যে দরজা বন্ধ করে দিয়ে বাবা নজরুল ঘরে আগুন লাগিয়ে দেয়।’ 

শেরপুর থানার ওসি শহীদুল ইসলাম বলেন, ‘৯৯৯ থেকে ফোন পেয়ে জানতে পারি- বাড়িতে ভাঙচুর হচ্ছে। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। পরে আগুন দেওয়া হয়। নজরুলের স্ত্রী ও সন্তান বলছেন- নজরুল আগুন দিয়েছেন। এ বিষয়ে তদন্ত করা হবে।’ 

এনাম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়