ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাঙচুর: পিস্তলসহ যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ৫ এপ্রিল ২০২১   আপডেট: ২০:১৩, ৫ এপ্রিল ২০২১
বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাঙচুর: পিস্তলসহ যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ভাঙচুরের অভিযোগে আরমান আলিফ (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাবের সদস্যরা।

২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের ডাকা হরতাল চলাকালে জেলাশহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয়বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাঙচুর করা হয়।

সোমবার (৫ এপ্রিল) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু নাঈম মোহাম্মদ তালাত আটকের তথ্য জানান।

লেফটেন্যান্ট কর্নেল আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা রোববার (৪ এপ্রিল) দিবাগত রাতে সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে আলিফকে আটক করে। পরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাজীপাড়ায় আরমান আলিফের ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে প্রতিকৃতি ভাঙার কাজে ব্যবহৃত একটি শাবল, একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন এবং চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আরমান আলিফ জেলার নাসিরনগর উপজেলার ফুলকারকান্দি গ্রামের শুক্কুর মিয়ার ছেলে। তার পরিবার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাজীপাড়ায় ভাড়া বাসায় বসবাস করেন।

সংবাদ সম্মেলনে লে. কর্ণেল আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, আলিফ প্রতিকৃতি ভাঙার কথা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রুবেল/সনি/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়