ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কাশিয়ানীতে আগুনে পুড়লো ২০ বাড়ি

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৩, ৫ এপ্রিল ২০২১  
কাশিয়ানীতে আগুনে পুড়লো ২০ বাড়ি

গোপালগঞ্জের কাশিয়ানীতে আগুন লেগে ২০টি ঘরবাড়ি পুড়ে গেছে। এতে অন্তত অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

সোমবার (৫ এপ্রিল) সকাল ১১টার দিকে কাশিয়ানী উপজেলার বরাসুর গ্রামে ভাটিয়াপাড়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে ক্ষতিগ্রস্তরা হলেন- মো. মনিরুল ইসলাম, মো. খায়রুল মৃধা, মো. টেপু মৃধা, মো. হাবিব মৃধা, কলম শেখ, মো. জাফর শেখ, মো. সুমন মৃধা, মো. আল আমিন মৃধা, মো. ওহিদ মৃধা ও মো. ডাবলু মৃধা।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানিয়েছে, উপজেলার বরাসুর গ্রামে ভাটিয়াপাড়া বাজারের পাশে একটি বাড়ির রান্না ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। এসময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ১০টি পরিবারের নগদ টাকা, মালামাল ও ২০টি ঘর আগুনে পুড়ে যায়। পরে খবর পেয়ে মুকসুদপুর ও গোপালগঞ্জ ফায়ার সাভির্সের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। স্থানীয়দের সহযোগীতায় প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান খান জানান, অগ্নিকাণ্ডে ১০টি পরিবারের অর্ধ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো। ইতোমধ্যে ব্যক্তিগতভাবে দুটি করে কম্বল, এক বস্তা চাল, নগদ পাচঁশ’ টাকা করে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস‌্যদের হাতে তুলে দেওয়া হয়েছে।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায় বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে প্রকৃতি ক্ষয়ক্ষতি নিরুপণের নির্দেশ দেওয়া হয়েছে।’

বাদল সাহা/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়