ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টাঙ্গাইলে যুবকের মরদেহ উদ্ধার, আটক ১  

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ৬ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৫৩, ৬ এপ্রিল ২০২১
টাঙ্গাইলে যুবকের মরদেহ উদ্ধার, আটক ১  

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় সেফটিক ট্যাঙ্কি থেকে চান মিয়া (৩৫) নামে এক ব্যক্তির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে উপজেলার বাঁশি এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। চান মিয়া ওই এলাকার মনতা মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

চান মিয়ার পরিবারের সদস্যরা জানান, গত শনিবার (৩ এপ্রিল) থেকে চান মিয়া নিখোঁজ ছিলেন। এ বিষয়ে সোমবার (৫ এপ্রিল) রাতে কালিহাতী থানায় সাধারণ ডায়েরি করা হয়। 

স্থানীয় কাউন্সিলর মুক্তার আলী বলেন, সকালে পুলিশ লাশ উদ্ধারের সময় চান মিয়ার স্ত্রী রেজিয়া বেগমকে জিজ্ঞাসাবাদ করে। ওই গৃহবধুর দেওয়া তথ্য অনুযায়ী হত্যায় ব্যবহৃত ছুরি, রক্তমাখা বালিশ ও লেপ ঘরের সিড়ি থেকে উদ্ধার করে আলামত হিসেবে থানায় নিয়ে গেছে পুলিশ।

তিনি বলেন, সব মিলে মনে হচ্ছে ওই গৃহবধূর পরকীয়ার জের ধরে হত্যাকাণ্ড ঘটতে পারে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি। 

এসআই সিদ্দিক হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ড নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।
 

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়