ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রাজশাহীতে ডিবি কার্যালয়ে আসামির হারপিক পান

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ৬ এপ্রিল ২০২১  
রাজশাহীতে ডিবি কার্যালয়ে আসামির হারপিক পান

রাজশাহীতে মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে মো. রবিন (২৩) নামে এক আসামি হারপিক পান করেছেন। 

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালে রবিনকে ভর্তি করা হয়। এর আগে তিনি মহানগরীর লক্ষ্মীপুরে ডিবি কার্যালয়ে হারপিক পান করেন। 

রবিন একজন ছিনতাইকারী। মহানগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকায় তার বাড়ি। বাবা মৃত মোস্তফা।

আরএমপি ডিবির উপ-কমিশনার (ডিসি) আরেফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত শনিবার মহানগরীর মহিষবাথান এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। তিন-চারজন ছিনতাইকারী ছুরি ধরে রওশন আরা বেগম নামে এক নারী ও তার ছেলের কাছ থেকে একটি স্মার্টফোন এবং নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রওশন আরা ডিবি পুলিশে অভিযোগ দেন।

এর পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ছিনিয়ে নেওয়া ফোনটির অবস্থান শনাক্ত করে মঙ্গলবার সকালে ফোনসহ রবিনকে আটক করে। এরপর তার বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী নারী। পরে আসামিকে আদালতে নেওয়ার জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। তখন তিনি শৌচাগারে যেতে চান। একজন পুলিশ সদস্য তাকে শৌচাগারে নিয়ে যান। তিন মিনিট পর রবিন শৌচাগার থেকে বেরিয়ে আসেন। এরপর হাজতে অসুস্থ হয়ে পড়েন। তখন তিনি পুলিশকে জানান যে, শৌচাগারে তিনি হারপিক পান করেছেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ডিসি ডিবি আরও জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো বলে জানিয়েছেন চিকিৎসক। সুস্থ হওয়ার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। আসামি রবিনের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে মহানগরীর বোয়ালিয়া থানায় আরও ছয়টি মামলা আছে বলেও জানান তিনি।

তানজিমুল হক/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়