Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

শ্রীপুর উপজেলা আ.লীগের আহ্বায়ক মারা গেছেন

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ৭ এপ্রিল ২০২১  
শ্রীপুর উপজেলা আ.লীগের আহ্বায়ক মারা গেছেন

গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১২টার দিকে রাজধানীর এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মৃত্যুতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে শোকের আবহ তৈরি হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) দুপুর ২টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও বিকেল ৫টায় তার নিজ গ্রামের শৈলাট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফনের করা হবে।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের বড় ভাই বাদল মিয়া।

বাদল মিয়া জানান, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ষাট বছর। তিনি বেশ কয়েক বছর ধরে কিডনি, হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন তিনি। ১৫ দিন আগে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর তার ফুসফুসে পানি জমে এবং ফুসফুস কার্যক্ষমতা হারায় বলে চিকিৎসকরা জানান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দলীয় সূত্র জানায়, ছাত্রলীগের হাত ধরেই তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন শুরু হয়। তৎকালীন ভাওয়াল গড় জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক, পরবর্তীতে জগন্নাথ কলেজ ছাত্রলীগের নির্বাচিত ক্রীড়া সম্পাদক, ভাওয়াল কলেজে ছাত্রলীগ মনোনীত জিএস প্রার্থী ছিলেন। পরবর্তীতে গাজীপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক, থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নির্বাচিত হন।

১৯৯৭ সাল থেকে ২০২০ পর্যন্ত শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়াও তিনি শ্রীপুর বীর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ, পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ, গাজীপুর ফাজিল মাদরাসাসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের আজীবন দাতা সদস্য ও শৈলাট উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ছিলেন। সর্বশেষ গত বছরের অক্টোবরে তিনি শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক নির্বাচিত হন।

আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান বুলবুলের মৃত্যুতে গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তি যুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপিসহ এলাকার গণ‌্যমান‌্য ব‌্যক্তিরা গভীর শোক জানিয়েছেন।

রফিক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়