ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নরসিংদীতে ছুরিকাঘাতে ২ ব্যক্তি নিহত

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:৩৯, ৭ এপ্রিল ২০২১
নরসিংদীতে ছুরিকাঘাতে ২ ব্যক্তি নিহত

ইউনুস আলীকে আটক করে দিয়ে যায় পুলিশ

নরসিংদীতের সদর উপজেলায় ইউনুস আলী নামে এক ব্যক্তির ধারালো ছুরির আঘাতে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সগিরাপাড়া গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে। 

নিহতরা হলেন, সগিরাপাড়া গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৬০) ও ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০)। আহত ব্যক্তি সেন্টু মিয়া (৪৫)।

ঘাতক ইউনুস আলী (২৪) সগিরাপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে। ঘটনার পর স্থানীয়রা তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে তুলে দেয়। বর্তমানে ইউনুস মিয়া পুলিশ পাহারায় নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন। 

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাতে ইউনুস তার পরিবারের সদস্যদের সঙ্গে বিরুপ আচরণ শুরু করে। ধারণা করা হয়, তিনি গতরাতে নেশাগ্রস্ত ছিলেন। আজ সকালে তিনি হাতে ছোরা নিয়ে বের হয়ে সামনে যাকে পান তাকে ধাওয়া করতে থাকেন। এ সময় গ্রামের মধ্যে ফসলি জমিতে কাজ করছিল ফরহাদ মিয়া ও আলী আকবর। তাদের কুপিয়ে আহত করেন। ঘটনাস্থলে আলী আকবর মারা যান এবং ফরহাদকে নরসিংদী সদর হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সেন্টুকে উদ্ধার করে এলাকাবাসী ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানান, ইউনুস আলী মানসিক ভারসাম্যহীন কিনা, সেই বিষয়ে কিছু জানা যায়নি। লাশ দুটি মর্গে পাঠানো হয়েছে।  


 

মাহমুদ/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়