Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

মাগুরায় স্কুলছাত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি, তরুণের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪১, ৮ এপ্রিল ২০২১   আপডেট: ২৩:৫৪, ৮ এপ্রিল ২০২১
মাগুরায় স্কুলছাত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি, তরুণের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা

মাগুরার মহম্মদপুরে এক স্কুলছাত্রীর ‘অশ্লীল’ ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবির অভিযোগে কামাল হোসেন মিলন (২৫) নামের এক তরুণকে আটক করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্রীর মা মহম্মদপুর থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। আজ রাতেই উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের মহেষপুর গ্রাম থেকে কামালকে আটক করে মহম্মদপুর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, পাশের একটি গ্রামের এক হিন্দু পরিবারের স্কুল পড়ুয়া দশম শ্রেণির ছাত্রীকে (১৪) কামাল  নানাভাবে উত্ত্যক্ত করে আসছিলেন।

ছাত্রী বিষয়টি তার পরিবারের সদস্যসহ বাবাকে জানান। একপর্যায়ে কামাল তার মোবাইলফোনে থেকে ছাত্রীর মোবাইলফোনে ভিডিও কল দেন। সেখান থেকে কৌশলে ছাত্রীর ছবি সংগ্রহ করেন। এরপর সম্পাদনা করে ছাত্রীর মুখের সঙ্গে নগ্ন ছবি জুড়ে দিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ২ লাখ টাকা দাবি করেন। নগ্ন ছবি মেয়েটির স্বজনদের ফোনের ম্যাসেঞ্জারে পাঠিয়ে টাকার জন্য চাপ দেন।

ছাত্রী স্বজনদের সঙ্গে আলাপ করে কৌশলে টাকা দেওয়ার কথা বলে কামালকে মহেষপুর বাজারে আসতে বলেন। বিষয়টি পুলিশকেও জানানো হয়।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পুলিশ স্থানীয় কিছু লোকজন নিয়ে মহেষপুর বাজারে অপেক্ষা করতে থাকে। একপর্যায়ে কামাল ব্যাটারিচালিত অটোরিকশা করে টাকা নেওয়ার জন্য আসেন। এরপর স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ তাকে হাতেনাতে আটক করে। এ সময় অটোরিকশাসহ চালক পালিয়ে যান।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত কামালের বিরুদ্ধে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এর আগে একাধিক মামলা রয়েছে। সে প্রেমের সম্পর্কসহ নানা কৌশলে নারীদের অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অর্থ আদায় ও প্রতারণা করে আসছে বলে অভিযোগ রয়েছে।

শাহীন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়