ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চাকা ফেটে পিকআপ ভ্যান খাদে, নিহত ১

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ৯ এপ্রিল ২০২১   আপডেট: ১০:৫৫, ৯ এপ্রিল ২০২১
চাকা ফেটে পিকআপ ভ্যান খাদে, নিহত ১

ঝালকাঠির রাজাপুর উপজেলায় চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান উল্টে খাদে পড়ে মাইনউদ্দিন (৪৩) নামে একজন মারা গেছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাইনউদ্দিন বরগুনা জেলার বামনা উপজেলার মৃত আব্দুল জব্বার এর ছেলে ও বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামে দোকানের মালিক। তিনি আগে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) এর সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে মালামাল নিয়ে যাবার পথে ঝালকাঠির রাজাপুর উপজেলার কৈবর্তখালী পাকাপোল এলাকায় চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি উল্টে খাদে পড়ে যায়।

খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ও রাজাপুর ফায়ার সার্ভিস টিম স্থানীয়দের সহযোগিতায় গাড়ির চালকসহ দু'জনকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাইনউদ্দিনকে মৃত ঘোষণা করেন। গাড়ির চালককে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) সকালে রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজাপুর থানায় আনা হয়েছে। এ ব্যাপারে রাজাপুর থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।

অলোক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়